আসামি ধরতে ভিক্ষুকের ছদ্মবেশে পুলিশ

আসামি ধরতে ভিক্ষুকের ছদ্মবেশে পুলিশ

মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. আলী হোসেনকে (৭০) ভিক্ষুকের ছদ্মবেশ ধারণ করে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ আগস্ট) চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার এনায়েতবাজার বাটালী রোডের বরফকল গলি থেকে তাকে গ্রেফতার করা হয়।

মো. আলী হোসেন চট্টগ্রামের কোতোয়ালি থানার এনায়েতবাজার বাটালী রোড এলাকার মৃত আলী ফজলের ছেলে ।

শুক্রবার (২৭ আগস্ট) চট্টগ্রামের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, আলী হোসেন মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। কিন্তু গ্রেফতার এড়াতে দীর্ঘ দিন ধরে আত্মগোপনে ছিলেন তিনি। বৃহস্পতিবার কোতোয়ালি থানার এএসআই সাইফুল আলম ও এএসআই রণেশ বড়ুয়া তার অবস্থান সম্পর্কে খোঁজখবর নিয়ে ভিক্ষুকের ছদ্মবেশ ধারণ করে এনায়েত বাজার এলাকা থেকে গ্রেফতার করেন। আসামি মো. আলী হোসেনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় ৬টি মাদক মামলা রয়েছে।

পুলিশ জানায়, ২০১১ সালে আলী হোসেনের মেয়ে মোছা. নুর বেগমকে ১০০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে র‌্যাব। এ ঘটনায় কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলী হোসেন ও নুর বেগমকে আসামি করে মামলা দায়ের করা হয়। ওই মামলায় আদালত আলী হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। রায় ঘোষণার পর থেকেই আসামি আলী হোসেন পলাতক ছিলেন।

 

আপনি আরও পড়তে পারেন